Winbaji বোনাসগুলি

Winbaji বোনাসগুলি

WinBaji স্বাগতম বোনাস কত

প্রথমত, আমাদের এটা স্পষ্ট করা উচিত যে বুকি বর্তমানে বাংলাদেশ, পাকিস্তান এবং ভারতে কাজ করছে। অতএব, WinBaji ওয়েলকাম বোনাসটি এই দেশগুলিতে তাদের কেন্দ্র করে আছে। আপনি যে প্রাথমিক অফারটি দাবি করতে পারেন তা হল একটি নির্দিষ্ট পরিমাণ এর উপরে নিম্নরূপ:

  • বাংলাদেশ – ৬০০ টাকা জমা করুন এবং ৪০০ টাকা পান।
  • পাকিস্তান – ৯০০ PKR জমা করুন এবং ৯০০ PKR পান।
  • ভারত – আপনার প্রাথমিক জমায় ১৫০% পর্যন্ত  বোনাস , সর্বোচ্চ Rs. ১০,০০০ পর্যন্ত।

নগদযোগ্য বোনাস ব্যতীত, আপনি যদি বাংলাদেশ বা ভারত থেকে খেলেন, আপনি স্বাগত অফারটি সক্রিয় করার পর প্রাথমিক ২৪ ঘন্টার মধ্যে আপনার যে কোনও ক্ষতির জন্য ৫০% ক্যাশব্যাক পেতে বেছে নিতে পারেন।

বোনাসটি বাংলাদেশের নাগরিকদের জন্য পরিবর্তিত হয়, কারণ তারা ঘোড়দৌড়ের ক্ষতির জন্য সর্বোচ্চ ৯,৯৯৯ টাকা পর্যন্ত 100% ক্যাশব্যাক বা বেটিং এক্সচেঞ্জ প্রিমিয়াম বিভাগে 100% ক্যাশব্যাক পাওয়ার অধিকারী।

উইনবাজি বোনাস এবং প্রচারণাাসমূহ।

বাংলাদেশের খেলোয়াড়রা বাজি প্ল্যাটফর্মে যোগদান করে উইনবাজি ফ্রি স্পিন অফার এবং অন্যান্য বোনাস পেতে পারেন। অনেক অন্যান্য বোনাসও আপনার মনোযোগ আকর্ষণ করতে পারে। সাইট থেকে প্রাপ্ত উপহারের সাথে, আপনি আরও এক টন বাজি রাখতে বা আরও বেশি ক্যাসিনো গেম খেলতে সক্ষম হবেন। ক্যাসিনো প্ল্যাটফর্মটি সাশ্রয়ী মূল্যের বাজির প্রয়োজনীয়তা সরবরাহ করে যাতে ব্যবহারকারীরা বোনাস নিয়ে খেলার সময় স্বাচ্ছন্দ্য বোধ করে। আপনি যে কোনও ধরণের প্রোমোশন অর্জন করতে পারেন যা ফার্ম দ্বারা মোবাইল সংস্করণের মাধ্যমে প্রদর্শিত হয়।

উইনবাজি বোনাসগুলি

সমস্ত নতুন খেলোয়াররা উইনবাজি সাইনআপ বোনাস উপভোগ করতে পারেন এবং তারপরে অন্যান্য প্রোমোশন দাবি করতে পারেন।  বর্তমানে, সাইটটি ১০ টিরও বেশি বিভিন্ন ধরণের বোনাস অফার করে যা আপনাকে অতিরিক্ত অর্থের পাশাপাশি অন্যান্য আকর্ষণীয় উপহার অফার করবে। এখানে আপনি সমস্ত প্রচারের একটি বিবরণ খুঁজে পাবেন যা আমরা অনুগত ব্যবহারকারী এবং নতুন খেলোয়াড় উভয়কেই অফার করি।

বোনাস দাবি কিভাবে করবে

পূর্ববর্তী অনুচ্ছেদে উল্লিখিত মত, আপনার উইনবাজি ওয়েলকাম বোনাসটি সঠিকভাবে দাবি করা প্রয়োজন যাতে আপনি সত্যিই এটির সুবিধা উপভোগ করতে পারেন। এই ভারতীয় অনলাইন বেটিং প্ল্যাটফর্মে আপনার যা অনুসরণ করতে হবে তার জন্য আমরা আবশ্যক ধাপগুলি সংকলন করেছিঃ

  1. উইনবাজি প্ল্যাটফর্মে যান এবং আপনার অ্যাকাউন্ট রেজিস্টার করুন। নিশ্চিত হন যে, সঠিক তথ্য ব্যবহার করছেন কারণ আপনার অ্যাকাউন্ট যাচাই করতে আপনাকে যথাযযোগ্য তথ্য দিতে হবে, যা পরে নগদ উত্তোলনের জন্য প্রয়োজন হবে।
  2. একবার আপনার অ্যাকাউন্ট সম্পূর্ণ হয়ে গেলে, সর্বনিম্ন টাকা জমা দিন৷ 1000 বোনাস সক্রিয় করতে. স্ট্যান্ডার্ড প্রয়োজনীয়তার চেয়ে কম কোনো আমানত অযোগ্যতার পরিণতি হবে৷
  3. এগিয়ে যাওয়ার আগে আপনার ফোন নম্বর ও ইমেল ঠিকানা যাচাই করুন।

স্পোর্টস ১০০% স্বাগতম বোনাস

ভারত থেকে বেটাররা যারা নিবন্ধন করে নগদ জমা করে, তারা একটি অনন্য Winbaji বোনাস পেতে পারেন যা তারা পরে খেলার জন্য ব্যয় করতে পারবেন। আপনি একটি ১০০% বোনাস  পেতে পারেন যা আপনাকে Rs. ১২,০০০ পর্যন্ত পাওয়ার অনুমতি দেয়। এখানে খেলার জন্য স্পোর্টস বেটিং বোনাসটি ৩০ দিনের জন্য কার্যকর।

স্ট্যান্ডার্ড ডিপোজিট 500 টাকা হওয়া উচিত। মনে রাখবেন যে প্রচারটি শুধুমাত্র SABA এবং BTI খেলাধুলায় ব্যয় করা যেতে পারে। বোনাস নগদ আপনার প্রাথমিক আমানত লেনদেন পূরণ করার পরে প্রাথমিক ওয়ালেটে জমা হয় এবং নগদ আপনার অ্যাকাউন্টে স্থানান্তরিত হয়। এই বোনাস পাওয়ার জন্য আপনাকে যে কয়েকটি শর্ত পূরণ করতে হবে তা নিম্নরূপ:

  • অফারটি শুধুমাত্র একজন ব্যক্তির মধ্যে সীমাবদ্ধ;
  • অফারটি পেতে, আপনাকে একজন নিবন্ধিত খেলোয়াড় হতে হবে এবং সর্বনিম্ন ১৮ বছর হতে হবে।
  • বোনাসটি বেটিং প্ল্যাটফর্ম অফার করে এমন অন্যান্য প্রচারের সাথে একত্রে ব্যবহার করা উচিত নয়;
  • Winbaji এর সাইনআপ বোনাস ১৩-বারের টার্নওভারের সাথে আসে, যা বোঝায় যে আপনাকে এটি ১৩ বার বাজি ধরতে হবে।

লাইভ ক্যাসিনো ১০০% স্বাগতম বোনাস

সেই লাইভ ক্যাসিনো উত্সাহীদের জন্য, আমাদের অনন্য স্বাগত বোনাস রয়েছে যা তাদের অতিরিক্ত অর্থ ব্যবহার করার অনুমতি দেয় যা তারা তিন পত্তি, রুলেট এবং অন্যান্যগুলিতে ব্যয় করতে পারে। এটি অর্জন করার জন্য আপনাকে যা করতে হবে তা হল সাইন আপ করুন এবং আপনার অ্যাকাউন্টের ব্যালেন্স ডিপোজিট করুন৷

স্বাগত বোনাস আপনাকে ১০০% নগদ অফার করে যা আপনি জমা করেন এবং টাকা পৌঁছাতে পারেন৷ ২০,০০০ আপনি এগুলিকে কোনও অ্যাক্সেসযোগ্য লাইভ ক্যাসিনো গেমে সীমাবদ্ধতা ছাড়াই ব্যয় করতে পারেন। আপনি এই বোনাস থেকে জেতা প্রত্যাহার করার আগে, আপনাকে একটি x৩০ (গুণ) টার্নওভার পূরণ করতে হবে, যা বোঝায় যে আপনার বোনাসের যোগফল ৩০ বার খেলতে হবে। প্রচারটি ৩০দিনের জন্য কার্যকর।

Also Read: কিভাবে WinBaji ক্যাসিনো অ্যাপে একটি অ্যাকাউন্ট খুলতে হবে – সম্পূর্ণ গাইড

স্লট 100% স্বাগতম বোনাস

আপনার উইনবাজি প্রোমো কোড থাকুক বা না থাকুক, আপনি স্লটগুলির জন্য একটি অনন্য স্বাগত বোনাসের উপর নির্ভর করতে পারেন এবং রিলগুলি ও আপনার পছন্দের গেমগুলি আরও উপভোগ করতে পারেন৷ এই প্রচারের দাবি করে আপনি প্রায় 15,000 টাকা পাবেন ফার্ম থেকে পুরস্কার পেতে, আপনাকে ন্যূনতম জমা 600 টাকা করতে হবে. আপনার যে টার্নওভারটি সম্পূর্ণ হবে  তা হল x১৭ বার। এই বোনাস ৩০দিনের জন্য কার্যকর। প্রচারটি সমস্ত স্লট সরবরাহকারীদের কাছে অ্যাক্সেসযোগ্য।

WinBaji রেফারেল কোড

উইনবাজি রেফারেল কোডের সাহায্যে, একজন খেলোয়াড় নতুন খেলোয়াড়দের সাইটে আকর্ষণীয় করে আরও পুরষ্কার পেতে পারে। আপনি যে প্রতিটি খেলোয়াড়কে রেজিস্টার করার জন্য আমন্ত্রণ জানাবেন এবং বেটিং ওয়েবসাইটে জমা করবেন তার জন্য আপনি আজীবনের জন্য 1% শেয়ার পাবেন এছাড়াও, আপনি 2,000 টাকা জমা করা প্রতিটি বন্ধুর জন্য 300 টাকার কাছাকাছি পেতে সক্ষম হবেন।

মনে রাখবেন যে Winbaji রেফারেল কোড বোনাস বাজি রাখার জন্য আপনাকে একটি x3 টার্নওভার পূরণ করতে হবে। এই প্রচারে কোন বিধিনিষেধ প্রয়োগ করা হয় না যা বোঝায় যে আপনি সর্বোচ্চ কতটা পেতে পারেন তা নির্ধারণ করা হয়নি।

আইপিএল 2024 মৌসুম শুরু হওয়ার সাথে সাথে আরেকটি চমৎকার সুযোগ আসে। ভারত থেকে ব্যবহারকারীরা তাদের বন্ধুদের যোগ দিতে আমন্ত্রণ জানাতে পারেন এবং প্রায় Rs. ৫,০০০। এই বোনাসের জন্য টার্নওভার হল 1 বার।

সাপ্তাহিক রিচার্জ বোনাস

এছাড়াও আরও অনেক বোনাস রয়েছে যা আপনি এখানে খেলতে গেলে আপনি পেতে পারেন। উইনবাজি নো-ডিপোজিট বোনাস কোডগুলির সাথে যা আমরা সময়ে সময়ে প্রবর্তন করেছি সেখানে কয়েকটি সাপ্তাহিক প্রোমোশনও রয়েছে যা আপনাকে অর্থের পাশাপাশি অন্যান্য রোমাঞ্চকর পুরস্কার উভয়ই অফার করে। এখানে একটি ব্যাখ্যা সহ আমাদের সাপ্তাহিক রিচার্জ বোনাস রয়েছে:

  • স্লট সীমাহীন 5% রিফিল বোনাস – আপনি Winbaji এ নগদ জমা করার সময় প্রতিবার 5% বোনাস দাবি করতে পারেন। আপনি যা সর্বাধিক পরিমাণ পেতে পারেন তা হল Rs. ৮,০০০ আপনি ডিপোজিট জমা করার পরে যে কোনো মুহূর্তে এই বোনাস অ্যাক্সেসযোগ্য। বোনাসটি 1-বারের টার্নওভারের সাথে আসে। আপনি Winbaji এ যে সমস্ত ধরণের ভিডিও স্লট আবিষ্কার করেন তার জন্য প্রচারটি অ্যাক্সেসযোগ্য।
  • IPL ২০% সাপ্তাহিক রিফিল – নগদ জমা করুন এবং আপনার প্রাথমিক সাপ্তাহিক লেনদেনে ২০% বোনাস পান। এই অফারটি সর্বোচ্চ Rs. ৫,০০০ পর্যন্ত । নগদ উত্তোলন করতে সক্ষম হওয়ার জন্য, আপনার ৭গুন ্টার্নওভার পূরণ করতে হবে । বোনাসটি 30 দিনের জন্য কার্যকর।

আমি কিভাবে WinBaji স্বাগতম বোনাস পেতে পারি?

বোনাস পাওয়ার পরে কীভাবে তা নগদীকরণ করতে হয় তা শেখার সময় নয়। স্পষ্টতই, এটির কয়েকটি রোলওভার প্রয়োজনীয়তা রয়েছে, অন্য যেকোনো স্বাগত অফারের মতো। ভারতীয় বেটরদের জন্য উইনবাজি বোনাস নিয়ম বলে যে আপনাকে 1.50 এর স্ট্যান্ডার্ড অডস সহ বাজিতে 15 বার ডিপোজিট এবং বোনাস যোগফল রোল ওভার করতে হবে।

একটি ক্লাসিক উদাহরণ যদি আপনি টাকা জমা দেন। 500 এবং অতিরিক্ত টাকা পান৷ 750, আপনাকে টাকা মূল্যের বাজি রাখতে হবে। 11,250 (15 x 750 = 11,250) আপনি এগিয়ে যাওয়ার আগে এবং প্রত্যাহারের অনুরোধ করুন৷

মনে রাখবেন যে পাকিস্তানে 999 PKR বোনাস সম্পর্কিত জিনিসগুলি আলাদা, যেখানে আপনাকে 15 বারের পরিবর্তে 9 বার রোলওভার করতে হবে। 300 BDT অফারের জন্য, বেটিং হল 3 বার৷ পূর্বে উল্লিখিত সমস্তগুলি 1.50 স্ট্যান্ডার্ড অডস সহ আসে৷

জানুয়ারী 2024 এর জন্য WinBaji প্রমো কোড কি?

নির্দিষ্ট প্রচার এবং বোনাস অ্যাক্সেস করার জন্য কয়েকটি ওয়েবসাইটের একটি নির্দিষ্ট কোডের প্রয়োজন। যদিও উইনবাজি সেই দলের অন্তর্ভুক্ত নয়। স্বাগত অফার পেতে আপনাকে প্রথমে একটি ফিটিং ডিপোজিট করতে হবে।

খেলা শুরু করার জন্য আপনাকে যা করতে হবে তা হল এটি সক্রিয় করুন। স্বাগত অফার ছাড়াও, অন্য কোন প্রমোশনের জন্য উইনবাজি প্রমো কোড ব্যবহার করার প্রয়োজন নেই। প্রকৃতপক্ষে, একজন প্রতিশ্রুতিবদ্ধ কেসিনো প্লেয়ার হওয়ার পুরস্কার হিসেবে, আপনি প্রমো দাবি করতে পারেন।

কিভাবে WinBaji বোনাস পাবেন

  1. একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করুন – বোনাস পাওয়ার জন্য আপনাকে যা করতে হবে তা হল নিবন্ধন করা। বুকির প্রধান পৃষ্ঠার উপরের ডানদিকে সাইন-আপ বিকল্পটি বেছে নিয়ে আপনি নিবন্ধন করতে পারেন। এটি আপনাকে সেই স্ক্রিনে নিয়ে যাবে যা রেজিস্ট্রেশন ফর্মটি হোস্ট করে।

    এই ফর্মটিতে, আপনাকে প্রাথমিকভাবে আপনার লগইন ডিটেইলস সেট করতে হবে এবং লেনদেনের জন্য আপনি যে মুদ্রা ব্যবহার করতে চান তা নির্বাচন করতে হবে। তারপরে, আপনাকে আপনার পুরো নাম, ইমেল এবং ফোন নম্বর পূরণ করতে হবে। পদ্ধতিটি পূরণ করতে, শর্তাবলী পড়তে নিশ্চিত করুন এবং সঠিক বাক্সে টিক দিন।
  2. আপনার প্রাথমিক আমানত করুন – এখন আপনার অ্যাকাউন্ট সক্রিয় আছে, এটি ক্যাশিয়ার বিভাগে যাওয়ার এবং বোনাস সক্রিয় করতে আপনার প্রাথমিক অর্থপ্রদান করার সময়। মনে রাখবেন যে স্ট্যান্ডার্ড ডিপোজিট আপনি যে দেশে বাস করেন তার উপর ভিত্তি করে। আপনি অনলাইন পেমেন্ট সিস্টেম যেমন PayTM, অনলাইন ব্যাঙ্কিং এবং UPI ব্যবহার করতে পারেন।

    উপরন্তু, যেহেতু Winbaji হল USDT স্পোর্টস বেটিং প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি, আপনি এটি করতে আপনার ক্রিপ্টো ওয়ালেট ব্যবহার করতে পারেন৷ আপনার আমানতের প্রক্রিয়াকরণের সাথে সাথেই, নগদ আপনার ব্যালেন্সে অ্যাক্সেসযোগ্য হবে। একটি বাজি খেলার আগে, আপনার কোনো সমস্যা হলে আপনি ব্যবহারকারী সাপোর্ট ঠিমের সাথে যোগাযোগ করতে পারেন।
  3. আপনার বোনাসের সাথে বাজি ধরুন – এমনকি আপনি জয়ী হলেও, আপনি একবারে আপনার ব্যালেন্স থেকে আপনার উপার্জন বের করতে পারবেন না। বাজির প্রয়োজনীয়তাগুলি বলে যে আপনাকে প্রত্যাহারের অনুরোধ করার আগে 15 বার সম্পূর্ণ আমানত এবং বোনাস পরিমাণের মাধ্যমে খেলতে হবে।

    আপনার যোগ্য বাজির স্ট্যান্ডার্ড অডস 1.50 হতে হবে, যেখানে প্রিমিয়াম বাদে বেটিং এক্সচেঞ্জ মার্কেটের জন্য সর্বোচ্চ 3.00 সীমাবদ্ধতা রয়েছে। সৌভাগ্যবশত, কোন সর্বোচ্চ বাজি বা সময়ের সীমাবদ্ধতা নেই।

অতিরিক্ত উইনবাজি বোনাস

যদিও আমরা মূলত স্পোর্টস বেটরদের উপর ফোকাস করেছি, উইনবাজিতেও ক্যাসিনো ব্যবহারকারীদের অফার করার জন্য কিছু আছে। আপনি স্পোর্টস বোনাস ছাড়াও একটি ভিন্ন অফার অ্যাক্সেসযোগ্য করতে বেছে নিতে পারেন। নেতৃস্থানীয় বিকল্পগুলির একটি দম্পতি নিম্নরূপ:

অন্যদিকে, ২টি অতিরিক্ত পছন্দ অ্যাক্সেসযোগ্য। আপনি হয় মাছ ধরার গেম এবং স্লটে 30 বার বাজি ধরার প্রয়োজনীয়তার সাথে আপনার প্রাথমিক জমার উপর 150% বোনাস পেতে পারেন অথবা আপনি টেবিল গেম এবং লাইভ ক্যাসিনোতে 15 বার বাজি ধরার প্রয়োজনীয়তার সাথে 50% বোনাস পেতে পারেন।

Also Read: ক্যাসিনো জন্য বেটিং, খেলা, এবং টাকা উপার্জনের জন্য হ্যাক

উইনবাজি নো ডিপোজিট বোনাস আছে কি?

কিছু স্পোর্টসবুক নতুন ব্যবহারকারীরা সাইন আপ করার সময় কিছু ধরনের প্রণোদনা দিতে পারে, যেমন একটি ফ্রি স্পিন বা ফ্রি বেট,ডব্লিউ কোনো ডিপোজিটের প্রয়োজন ছাড়াই, তবুও উইনবাজি তাদের মধ্যে একটি নয়। যে কোনও ক্ষেত্রে, আপনাকে শুরু করতে, প্রাথমিক আমানত বোনাস যথেষ্ট।

কিছু স্পোর্টস নতুন ব্যবহারকারীরা সাইন আপ করার সময় কিছু ধরনের প্রণোদনা দিতে পারে, যেমন একটি ফ্রি স্পিন বা ফ্রি বেইট, কোনো ডিপোজিট প্রয়োজন ছাড়া, এখনও উইনবাজি তাদের মধ্যে একটি নয়। যে ক্ষেত্রে, আপনি শুরু করতে, প্রাথমিক আতমান বোনাস যথেষ্ট।

আমার কি উইনবাজি ওয়েলকাম বোনাসের পরে যাওয়া উচিত?

Winbaji নেতৃস্থানীয় বাংলাদেশী বেটিং প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়, সেইসাথে তারা যে দেশগুলিতে কাজ করে তাদের মধ্যে একটি শীর্ষস্থানীয় পছন্দ এবং তাদের স্বাগত অফারটি সত্যিই নতুন ব্যবহারকারীদের মুগ্ধ করতে পারে। প্রথম দর্শনে, ভারতীয় সংস্করণে আপনি যে পরিমাণ ফিরে পেতে পারেন তা আরও বেশি।

যাইহোক, এর রোলওভার সহজ নয়, কারণ আপনাকে 15 বার ডিপোজিট এবং বোনাস রাশি বাজি ধরতে হবে। পাকিস্তান এবং বাংলাদেশে অফারের সম্পূর্ণ বিপরীত। শুধু তাই নয়, ন্যূনতম ডিপোজিটের সাথে, আপনি অন্য অফারটিও নির্বাচন করতে পারেন, যা আপনার প্রাথমিক ক্ষতির উপর একটি ছাড়।

একটি প্রধান অফার রয়েছে, কারণ আপনি বিভিন্ন পণ্যের মধ্যে নির্বাচন করতে পারেন, যা এটিকে আরও রোমাঞ্চকর করে তোলে। এই পরিস্থিতিতে, আমি আপনাকে সাইন আপ করার এবং Winbaji বোনাস চেষ্টা করার পরামর্শ দেব।

WinBaji বোনাস শর্তাবলী

আপনি যদি iGaming সেক্টরের মধ্য দিয়ে যাচ্ছেন, আপনি হয়ত জানেন যে কোন অনলাইন বোনাস শর্তাবলী থেকে মুক্ত নয়। আপনি শর্তাবলী মেনে চলতে ব্যর্থ হলে, অপারেটর আপনার অ্যাকাউন্ট থেকে বোনাস বাজেয়াপ্ত করার ক্ষমতা রাখে।

এটি আপনার সাথে যাতে না ঘটবে তা নিশ্চিত করার জন্য, আমরা Winbaji স্বাগতম বোনাসের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ শর্তাবলী গ্রহণ করেছিঃ

  1. প্রাথমিক জমা হতে হবে টাকার মধ্যে। 1,000 এবং tk. 10,000 আপনি আরও জমা করতে পারেন কিন্তু অতিরিক্ত জমার পরিমাণের জন্য আপনি কোনো বোনাস পাবেন না।
  2. বোনাসটি একটি বিনামূল্যের বাজি, যার অর্থ হল আপনি এটি শুধুমাত্র ক্রীড়া ইভেন্টগুলিতে ব্যবহার করতে পারেন৷
  3. আপনি বিনামূল্যে বাজি থেকে জেতা প্রত্যাহার করতে পারেন.
  4. প্রত্যাহার করার আগে, যোগ্য বাজিতে x35 বাজি রাখতে হবে .
  5. যোগ্য বাজি হল এমন বিকল্প যা ন্যূনতম 1.50 মতভেদে প্রজেক্ট করে।
  6. 6. ফ্রি স্পিন জিততে একই বাজির প্রয়োজনীয়তা রয়েছে।
  7. 7. আপনি বোনাস পাওয়ার পর 7 দিনের মধ্যে বাজি রাখার পদ্ধতিটি পূরণ করতে হবে।

সেরা WinBaji প্রমোশন কি?

এখন যেহেতু আপনি জানেন যে স্বাগত অফারটির জন্য উপযুক্ত হতে কী করতে হবে, বর্তমান অফারগুলি একবার দেখে নেওয়ার সময় এসেছে৷ বুকি তাদের ব্যবহারকারীদের আগ্রহ ধরে রাখার জন্য ধারাবাহিক প্রচারের সুবিধাগুলি স্বীকার করে।

এই কারণেই উইনবাজি প্রচার পৃষ্ঠায় আকর্ষণীয় বিকল্প যেমন দৈনিক ক্ষতির উপর ক্যাশব্যাক এবং পুরস্কারের লিডারবোর্ড রয়েছে। উপরন্তু, আপনি যদি ধারাবাহিকভাবে খেলেন, তাহলে Winbaji-এর VIP এজেন্টরা আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার প্রতিশ্রুতির জন্য আপনাকে স্বতন্ত্র পুরস্কার প্রদান করবে। বর্তমান ক্রীড়া বাজি প্রচারগুলি নীচে তালিকাভুক্ত করা হয়েছে:

টাকা 50,00,000 ক্রিকেট গ্যালোর লিডারবোর্ড – উইনবাজি ক্রিকেটের সবচেয়ে বড় লিগগুলির সাথে যেভাবে আচরণ করা উচিত সেভাবে আচরণ করে। পাকিস্তান সুপার লিগ (পিএসএল), বিগ ব্যাশ লিগ (বিবিএল) এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেট ম্যাচে প্রতিটি যোগ্য প্রাক-ম্যাচ বাজির জন্য, আপনি একটি নির্দিষ্ট যোগফল পয়েন্ট পাবেন এবং লিডারবোর্ডে প্রবেশ করুন। বেশিরভাগ পয়েন্ট সহ ব্যবহারকারীরা TK-এর একটি অংশ হয়ে ওঠে। 50,00,000 প্রাইজ পুল।

50% লস-ব্যাক অফার পান – নতুন বাজিকররা আপনার প্রাথমিক জমা ক্ষতির জন্য 1,000 BDT এর কাছাকাছি 50% ফেরত পেতে পারে। বুকমেকার অফার করে এমন সমস্ত স্পোর্টসবুকের জন্য অফারটি অ্যাক্সেসযোগ্য। শুধুমাত্র 1.50+ এ আপনার প্রাথমিক বাজি রাখুন এবং আপনার বাজি সফল না হলে 50% ফেরত পান।

সীমাহীন মাসিক পুরষ্কার অর্জন করুন – উইনবাজিতে সমস্ত বাজি সার্থক কারণ আপনি যত বেশি বাজি ধরবেন, তত বেশি জিতবেন। আপনি যতটা বাজি ধরতে পারেন, ভিআইপি পয়েন্ট সংগ্রহ করুন এবং একজন ভিআইপি এজেন্ট একটি ব্যক্তিগতকৃত অফার নিয়ে আপনার সাথে যোগাযোগ করবে। অফারটি নো-ডিপোজিট ফ্রি বেট থেকে শুরু করে যেকোনো কিছু হতে পারে যা আপনি আপনার পছন্দের যেকোনো স্পোর্টিং ইভেন্টে ব্যবহার করতে পারেন আপনার ক্যাসিনো গেমটিকে উন্নত করতে ফ্রি স্পিনগুলির প্যাকেজ পর্যন্ত।

Winbaji Bonus

FAQs : 

  1. ওয়েলকাম বোনাস পেতে আমার কি একটি Winbaji ভাউচার কোড দরকার?
    – না, তুমি করো না। আপনি আপনার প্রাথমিক আমানত লেনদেন নিবন্ধন ও পূরণ করার পরই আপনি আমাদের স্বাগত বোনাস পেতে পারেন।
  2. আমি কি আমার মোবাইল গ্যাজেট থেকে বোনাস দাবি করতে পারি?
    – সত্যিই আপনি পারেন. আপনার ট্যাবলেট বা স্মার্টফোনে খেলার সময় আপনি যেকোনো বোনাস পেতে পারেন। এটি সম্পাদন করতে, আপনাকে সাইন আপ করতে হবে এবং সর্বনিম্ন টাকা দিয়ে আপনার ব্যালেন্স টপ আপ করতে হবে৷ 500।
  3. প্ল্যাটফর্মে কি রেফারেল বোনাস আছে?
    – আসলে, আমরা করি। আমরা কিছু রেফারেল প্রচার অফার করি যা আপনাকে আপনার বন্ধুদের কাছে সাইট প্রচার করে অতিরিক্ত অর্থ অর্জনের অনুমতি দেয়। আপনি অর্জন করতে সক্ষম হবেন এমন একটি শেয়ার ছাড়াও, সময়মত অর্থপ্রদানও রয়েছে যা প্রায় টাকা পর্যন্ত হতে পারে৷ 5,000।
  4. Winbaji-এর প্ল্যাটফর্মে প্রাথমিক বোনাস শর্তগুলি কী কী?
    – ব্যবহারকারীদের সর্বনিম্ন টাকা জমা দিতে হবে। একটি স্বাগত বোনাস বা অন্য কোনো প্রচার দাবি করতে 600। এছাড়াও, এটি থেকে জেতা প্রত্যাহার করতে সক্ষম হওয়ার জন্য আপনার বাজির প্রয়োজনীয়তাগুলি পূরণ করা উচিত।
About Author

Sam

Hi, I'm Sam Smith, and I invite you to join WinBaji, the ultimate online sports betting platform in Bangladesh. Experience top-tier betting on your favorite sports, enhanced by secure, user-friendly features. Start your journey to big wins with us today!